রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: গলায় ফাঁস নেওয়া সেই ছাত্রী মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শামছুন্নাহার হলে আত্মহত্যাচেষ্টাকারী শিক্ষার্থী মারা গেছেন। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় তার মৃত্যু নিশ্চিত করা হয়। এর আগে বিকেলে শামছুন্নাহার হলের একটি রুমে গলায় ফাঁস নেন ওই ছাত্রী।

প্রক্টর ড. নূরুল আজিম সিকদার  এতথ্য নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, ওই ছাত্রীর অপেক্ষায় তার স্বামী দীর্ঘক্ষণ হলের সামনে দাঁড়িয়ে ছিলেন। বারবার কল দিলেও রিসিভ না করায় তিনি হলের গার্ডদের নিয়ে রুমে আসেন। রুমের ছিটকিনি ভেতর থেকে আটকানো ছিল। রুম খোলার পর ভেতরে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীকে পাওয়া যায়। শিক্ষার্থীরা অ্যাম্বুলেন্সের জন্য কল করেন। কিন্তু অ্যাম্বুলেন্স শহরে থাকায় আসতে ৩০ মিনিট দেরি হয়। পরে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠিয়ে দেন।

প্রক্টর ড. নূরুল আজিম সিকদার  বলেন, গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335